মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮

প্রিয়াঙ্কা-দীপিকার পরেই কি তাদের সিরিয়াল?


বিনোদন ডেস্ক : 
বলিউড পাড়ায় ধুম লেগেছে বিয়ের। কিছুদিন আগেই বিয়ের পিড়িতে বসেছিল আনুশকা শর্মা ও বিরাট কোহলী। তারপরেই নেহা ধুপিয়া। আর এরই সূত্র ধরে এ নভেম্বর-ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আরো দুই জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া-নিক ও রণবীর সিংহ-দীপিকা পাডুকোন। তবে এর পরেই কি বিয়ের সিরিয়ালে নাম লেখাতে যাছে রণবীর কাপুর ও আলিয়া? এমন গুঞ্জন হলিউড পারায় অনেকদিন ধরেই চলে আসছে। 

 প্রেমের বিষয়ে দু’জন মুখ না খুললেও ইশারা-ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন। আলিয়া ভাট ও রণবীর কাপুরের কয়েকটি ঘনিষ্ঠ সূত্র ভারতীয় গণমাধ্যমকে জানায়, আগামী বছরেই নাকি আলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন রণবীর কাপুর। নিউইয়র্কে ঋষি কাপুরের চিকিৎসা শেষ হলেই নাকি বিয়ের তারিখ নিয়ে তাঁদের দুই পরিবার আলোচনায় বসবে।

বিয়ের সম্ভাবনা আরও বাড়িয়ে তুলছে কাপুর ও ভাট পরিবারের উষ্ণ সম্পর্ক। কয়েক মাস আগে, মহেশ ভাটের জন্মদিনে ভাট পরিবারের একটি নৈশভোজের নিমন্ত্রণে উপস্থিত হন রণবীর। সেদিন লুকিয়ে আলিয়ার বাড়িতে যাওয়ার সময় আলোকচিত্রদের ক্যামেরায় ধরাও পড়েন। এছাড়া রণবীরের জন্মদিনেও আলিয়া বিশেষ একটি কেক তৈরি করেন। সেসব ছবি আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এদিকে করণ জোহরের অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে আসবেন আলিয়া-রণবীর। কিছুদিন আগে এই অনুষ্ঠানে দীপিকার সঙ্গে আলিয়াকে দেখা গেলেও, এবার রণবীরকে সঙ্গে নিয়ে ফিরবেন আলিয়া। করণের শো-তে তাদের একসঙ্গে আগমনের খবরও বিয়ের গুঞ্জন আরও বাড়িয়ে দিচ্ছে। 


শেয়ার করুন


0 comments: